শিক্ষা

রাবির এ ইউনিটের পঞ্চম মেধাতালিকা প্রকাশ; সুযোগ পেয়েছে ১৪২ জন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ ইউনিট(কলা অনুষদ,আইন অনুষদ,সামাজিক বিজ্ঞান অনুষদ,চারুকলা অনুষদ এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট)-এর পঞ্চম মেধা তালিকা প্রকাশিত হয়েছে আজ। এতে ১৪২ জন ভর্তির সুযোগ পেয়েছে।

এ ইউনিটের চীফ কো-অর্ডিনেটর ড. মো. ইলিয়াছ হোসেন স্বাক্ষরিত নোটিশে বলা হয়েছে পঞ্চম মেধাতালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের আগামীকাল ৩০ আগস্ট,২০২৩ থেকে ৪ সেপ্টেম্বর,২০২৩(ছুটির দিন ব্যতীত) সকাল ৯:০০ থেকে দুপুর ৪:০০ টা র মধ্যে এ ইউনিটের চিফ কো-অর্ডিনেটর-এর কার্যালয়ে(সামাজিক বিজ্ঞান অনুষদ,ডিন’স কমপ্লেক্স) উপস্থিত হয়ে সাক্ষাৎকারসহ ভর্তি কার্যক্রম শুরু করতে হবে।
সাক্ষাৎকারের সময় প্রার্থীকে ভর্তি পরীক্ষার কক্ষে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র,Subject Choice Form-এর প্রিন্ট কপি,এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল মার্কশীট ও এইচএসসি পরীক্ষার মূল রেজিষ্ট্রেশন কার্ড নিয়ে উপস্থিত থাকতে হবে।

সাক্ষাৎকার ও সনদপত্র সন্তোষজনক হলে অনলাইন ভর্তি ফরম তিন কপি ও পরীক্ষার কক্ষে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র,এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল মার্কশীট ও এইচএসসি পরীক্ষার মূল রেজিষ্ট্রেশন কার্ড জমা দিয়ে ভর্তি প্রকিয়া সম্পন্ন করতে হবে।
ভর্তি ফি বাবদ অনলাইনে বিকাশ/রকেটে ৫৩০৪ টাকা ও অনুষদ উন্নয়ন ফি বাবদ ১৭০৪ টাকা ব্যাংকে জমা দিতে হবে।

নির্দিষ্ট সময়ের মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে ব্যর্থ হলে প্রার্থীর প্রার্থিতা বাতিল হবে।আসন ফাঁকা থাকা সাপেক্ষে আগামী ৫ সেপ্টেম্বর ,২০২৩ ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ করা হবে।

নাজমুল হুদা/রেনেসাঁ টাইমস

আরও পড়ুনঃ  রাবি অধিভুক্ত কলেজ ও ইনস্টিটিউটের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *