খেলাধুলা

মিথ্যা অপবাদ দিলে সব ফাঁস করে দেব: আঁখি

সাফজয়ী বাংলাদেশের নারী ফুটবল দলের অন্যতম সদস্য আঁখি খাতুন বলেছেন, যদি তার নামে কোনো মিথ্যা অপবাদ দেওয়া হয় তাহলে ক্যাম্পে কী হয়েছে সেটা সবার সামনে ফাঁস করে দেবেন তিনি।

দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন নারী ফুটবল দলের মালদিনি খ্যাত এই ডিফেন্ডার।

চলতি বছরের মে মাসে জাতীয় নারী দলের গুরুত্বপূর্ণ দুই ফুটবলার বাফুফের ক্যাম্প ছেড়ে চলে যান। এদের একজন ডিফেন্ডার আঁখি খাতুন, অন্যজন ফরোয়ার্ড সিরাত জাহান স্বপ্না। এর মধ্যে স্বপ্না ফুটবলই ছেড়ে দিয়েছেন। আঁখি ক্যাম্প ছেড়ে চলে গেছেন চীনে। থাকেন দেশটির সাংহাইয়ে। সেখানে তিনি নিয়মিত ফুটবল অনুশীলন করছেন।

তবে আঁখির ক্যাম্প ছাড়া নিয়ে আছে দুই ধরনের বক্তব্য। আঁখির দাবি, তিনি বাফুফেকে বলেই ক্যাম্প ছেড়েছেন। চীনে গেছেন তাও বাফুফেকে জানিয়েই। আর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নারী উইংয়ের চেয়ারপারসন মাহফুজা আক্তার কিরণ বলেছিলেন, মায়ের অসুস্থতার কথা বলে ক্যাম্প ছেড়েছেন আঁখি। মিথ্যা বলে ক্যাম্প ছেড়েছেন এই ডিফেন্ডার। তবে আঁখি দাবি করেছেন, বাফুফেকে জানিয়েই তিনি সবকিছু করেছেন।

ওই সাক্ষাৎকারে আঁখি বলেন, আমি মিথ্যা বলে ক্যাম্প ছাড়িনি। যদি মিথ্যা বলে চলে আসি তাহলে বাফুফে ক্যাম্পের শৃঙ্খলা বলতে তো কিছু নেই। আমি চলে এলাম অফিসিয়ালদের কাছে কোনো খবর থাকবে না? তারা দুনিয়াতে আছেন, নাকি অন্য জগতে?

ক্ষুব্ধ হয়ে এই নারী ফুটবলার আরও বলেন, যদি আমার নামে কোনো মিথ্যা অপবাদ দেওয়া হয়, কোনো বাজে মন্তব্য করা হয়, তাহলে সব ফাঁস করে দেব। ক্যাম্পে কি হয়েছে, না হয়েছে সবার সামনে ফাঁস করে দিব

আরও পড়ুনঃ  দলে মুস্তাফিজ কি অটোচয়েজ?
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *