বাংলাদেশ

বাবাকে সেবা করার জন্য মেয়ের মৃত্যু

চট্টগ্রামে ৯ দিনের জ্বর নিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু।

চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) ইংরেজি বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্রী আফনান নাসির (২১) ৯ দিনের জ্বর নিয়ে বুধবার মারা গেছেন। গতকাল সন্ধ্যা সাড়ে ছয়টায় চট্টগ্রাম নগরের আগ্রাবাদে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আফনানের বাবা নাসির উদ্দিন জানান, গত ২২ আগস্ট থেকে তাঁর মেয়ের জ্বর শুরু হয়। পরীক্ষা-নিরীক্ষা করালে ডেঙ্গুর শঙ্কা দেখা দেয়। কিন্তু দুবার পরীক্ষায় ডেঙ্গু নেগেটিভ আসে। গত মঙ্গলবার মেয়েকে হাসপাতালে ভর্তি করানোর পর দুপুরে বাসার দিকে রওনা দেন। কিন্তু বাসায় যাওয়ার সময় সিঁড়িতে পড়ে যান আফনান। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এরপরই নেওয়া হয় আইসিইউতে। পরিস্থিতির অবনতি হওয়ায় সন্ধ্যায় লাইফ সাপোর্টে রাখা হয় তাঁকে। এই অবস্থায় বুধবার সন্ধ্যায় মৃত্যু হয় তাঁর।

নাসির উদ্দিন জানান, তাঁর মেয়ে আফনান ছিলেন একজন মেধাবী ছাত্রী। পাশাপাশি বাবার অসুস্থতার সময় তাঁকে সেবা করার জন্য নিজের পড়াশোনা ও ক্যারিয়ার নিয়ে অনেক ত্যাগ স্বীকার করেন।

আফনানের মৃত্যুতে তাঁর পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর জানাজা বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা বিনানিহারা গ্রামে অনুষ্ঠিত হয়।

আফনানের মৃত্যুতে তাঁর পরিবারের সদস্যরা শোকাহত। তাঁর ছোট ভাই আদনান কায়সার (১৬) জানান, তাঁর বোন ছিলেন একজন আদর্শ বোন ও কন্যা। বাবার অসুস্থতার সময় তাঁকে সেবা করার জন্য সবকিছু ত্যাগ করেছিলেন।

আফনানের বাবা নাসির উদ্দিন জানান, তাঁর মেয়ে আফনান ছিলেন তাঁর জীবনের সবচেয়ে বড় আশা। তাঁর অসুস্থতার সময় তাঁকে সেবা করার জন্য সবকিছু ত্যাগ করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তাঁর মেয়ের মৃত্যুতে তিনি সবকিছু হারালেন।

আরও পড়ুনঃ  তাবলীগ জামায়াতের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *