বাংলাদেশ

বরগুনায় পুলিশ সদস্যকে মারধর, গ্রেফতার ৪

বরগুনায় পরিচয় জেনেও পুলিশ সদস্য আবু মুছাকে মারধরের ঘটনা ঘটেছে। এ সময় মারধরের দৃশ্য মোবাইলে ধারণও করা হয়।

গুরুতর আহত অবস্থায় ওই পুলিশ সদস্যকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে বরগুনা সদর থানায় একটি মামলা হয়। অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে পুলিশ।
যুক্তরাষ্ট্র সমর্থন করল অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন
বৃহস্পতিবার (২৭ জুলাই) রাতে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। মারধরের শিকার আবু মুছা বরগুনা সদর থানায় কনস্টেবল পদে কর্মরত আছেন।

অভিযুক্ত আসামিরা হলেন- মো. গোলাম মাওলা মল্লিক (৩৮), মো. সোহাগ হাওলাদার (২৬), মোসা. শর্মী আক্তার লিজা (২০) মো. রাজিব হাওলাদার (২৬)।
অধ্যাপক তাহের হত্যা মামলায় দুজনের ফাঁসি কার্যকর
এর আগে বুধবার (২৬ জুলাই) বিকেলে বরগুনা সদর উপজেলার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাজুরতলা নতুন বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ সদস্য মুছাকে মারধরের ঘটনা ঘটে।

মোবাইলে ধারণ করা ভিডিও ফুটেজে দেখা যায়, কয়েকজন যুবক মিলে পুলিশ সদস্য আবু মুছাকে বেধড়ক মারধর করছেন। এক নারীকেও মারতে দেখা যায় ভিডিওতে। তবে পুলিশ পরিচয় জেনেও থামেননি তারা।

জানা যায়, বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের বড় গৌরীচন্না নামক এলাকায় একটি মামলার সাক্ষীদের সমন জারির নোটশি দিতে রওয়ানা হন কনেস্টবল আবু মুছা। এ সময় খাজুরতলা নতুন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে তার পূর্ব পরিচিত মোসা. শর্মী আক্তার লিজা কথা বলার উদ্দেশ্যে তাকে ডেকে নেন। সেখানে আগে থেকে উপস্থিত অন্য অভিযুক্তরা তাকে আটক করে বেধড়ক মারধর করেন।
বিএনপি নির্বাচন চায় না অস্বাভাবিক পরিস্থিতি তৈরির অপেক্ষায় রয়েছে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা
খবর থানার কয়েকজন পুলিশ সদস্য এসে আবু মুছাকে উদ্ধার করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যান।

আরও পড়ুনঃ  যুক্তরাষ্ট্রের ভাসমান ট্রেনের আবিস্কারক বাংলাদেশী বিজ্ঞানী

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, ঘটনায় জড়িত অভিযুক্ত চারজনকেই গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত থাকলে তাদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল হালিম জাগো নিউজকে বলেন, পেশাগত দায়িত্ব পালনে যাওয়ার পথে বরগুনার পৌর বাসস্ট্যান্ড এলাকায় পূর্ব পরিকল্পিতভাবে ওই পুলিশ সদস্যের ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় সুনাম ক্ষুণ্ন করার পাশাপাশি পুলিশের মনোবল ভেঙে দিতেই পরিকল্পিতভাবে এ হামলা হয়েছে।

তিনি আরও বলেন, অভিযুক্তরা আইনবিরোধী কাজ করেছে। তাদের আইনের আওতায় এনে যথাযথ শাস্তির ব্যবস্থা নেওয়া হবে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *