বাংলাদেশ

পাবনায় পাওনা টাকা চাওয়ায় ২ ভাইকে কুপিয়ে জখম

পাবনার সাঁথিয়ায় পাওনা টাকা চাওয়ায় দেশীয় অস্ত্র দিয়ে মোসলেম সরদার ও মোকছেদ সরদার নামের দুই ভাইকে কুপিয়ে যখন করেছে সেলিম শেখ, তার ছেলে নাঈম শেখ ও ভাতিজা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর ২০২৩) দুপুর আড়াইটার দিকে উপজেলার ধূলাউড়ি ইউনিয়নের নূরদহ গ্রামে ঘটনাটি ঘটেছে।

সরেজমিনে দেখা যায়, আহত মোকছেদ সরদারের হাতের অবস্থা গুরুতর হওয়ায়, পাবনা সদর হাসপাতালে ভর্তি আছেন তিনি। আহত মোসলেম সরদারকে প্রাথমিক চিকিৎসা শেষে রিলিস দেওয়া হয়।

স্থানীয়রা জানান, আহত মোসলেম ও মোকছেদ সরদারকে আমরা মাঠের মধ্যে থেকে রক্তাক্ত অবস্থায় নিয়ে আসতে দেখি। এরপর তাদের সদস্যরা তাদের হাতপাতালে নিয়ে যান।

ভুক্তভোগী মোসলেম সরদার জানান, অভিযুক্ত সেলিমের কাছে থেকে পাওয়ার ট্রাক্টর দিয়ে জমি চাষ করা এক বছরের বকেয়া টাকা পান তিনি। সেই টাকা চাইলে, দিতে অস্বীকার করে। এরপর কথা-কাটাকাটির এক পর্যায়ে নাঈম শেখ লোহার রড দিয়ে মাথায় বাড়ি দেয়। এবং সেলিম শেখ দাঁড়ি ধরে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এতে মাথা ফেটে যায়।

তিনি আরো বলেন, একপর্যায়ে সেলিম শেখ হত্যার উদ্দেশ্যে কাচি (নিড়ানি) কোপ দিলে, খবর পেয়ে ঘটনাস্থলে আমার ভাই সেটি হাত দিয়ে ঠেকাতে (প্রতিহত করতে) গেলে তার হাত কেটে যায়। তার হাতের রগ কেটে গেছে বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছে। ডাক্তার বলেছে, তার হাত অপারেশন করতে হবে।

আরও পড়ুনঃ  বিক্রি হওয়া সন্তান উদ্ধার, মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *