বাংলাদেশ

‌পি‌পিএম পদক পে‌লেন বা‌কেরগঞ্জ সা‌র্কেল এএস‌পি ফরহাদ

বাগেরহাট প্রতিনিধি (বরিশাল)- বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (বাগেরহাট সার্কেল) জনাব মোঃ ফরহাদ সরদার তার দক্ষতা, সততা, কর্মদক্ষতা ও কর্তব্যনিষ্ঠার মাধ্যমে অপরাধ দমন কার্যক্রমে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় বিভিন্ন পুলিশি সেবা প্রদান নিশ্চিতকরণ এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদকে ভূষিত হয়েছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সপ্তাহের প্রথম দিনে বরিশাল জেলার সুযোগ্য অতিরিক্ত পুলিশ সুপার (বাগেরহাট সার্কেল) মোঃ ফরহাদ সরদারকে এই সম্মানজনক পদকটি প্রদান করেন।

২০২৩ সালে অসাধারণ কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশ সপ্তাহ ২০২৪ এ রাষ্ট্রপতি পুলিশ পদক (সেবা) পেয়েছেন বাগেরহাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ফরহাদ সরদার। পুলিশের চৌকস এই কর্মকর্তা গত বছর তার ভালো কাজের স্বীকৃতি স্বরূপ Police Forces Exemplary Good Service Badge লাভ করেন। তাছাড়া গত ২০২১ সালে সততা দক্ষতার সহিত দায়িত্ব পালন করার জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার লাভ করেন। ২০১৯ সালে জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে কাজ করে জাতিসংঘ শান্তি পদক লাভ করেন। তার এই পিপিএম পদক প্রাপ্তিতে তিনি বরিশাল রেঞ্জের সম্মানিত রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপার মহোদয় সহ পুলিশ হেডকোয়ার্টার্স ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই স্বীকৃতি তাকে ভবিষ্যতে আরও ভালো কাজে উদ্বুদ্ধ করবে বলে তিনি বিশ্বাস করেন।

তিনি সকলের দোয়া চেয়েছেন যেন তার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারেন। অতিরিক্ত পুলিশ সুপার (বাগেরহাট সার্কেল) ফরহাদ সরদার পিপিএম পদক পাওয়ায় শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন বাগেরহাট থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেন, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা, সেকেন্ড অফিসার এসআই আব্দুল কাইয়ুম সহ বাগেরহাট থানায় কর্মরত কর্মকর্তা বৃন্দ।

আরও পড়ুনঃ  নেত্রকোণা-৪ উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আ. লীগ প্রার্থী নির্বাচিত
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *