রাজনীতি

ঢাবি অন্তর্ভুক্ত সাত কলেজের শিক্ষার্থীদের সাথে আলোচনায় বসতে চায় ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করবে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান সৈকতের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আগামী ১২ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা দীর্ঘদিন ধরে লক্ষ্য করছি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা একাডেমিক নানা সংকট নিরসনে ধারাবাহিক আন্দোলন করে যাচ্ছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মনে করে সাত কলেজ শিক্ষার্থীদের যে কোনো যৌক্তিক আন্দোলনে পাশে থাকা নৈতিক দায়িত্ব। এই লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাত কলেজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করতে যাচ্ছে৷ এতে অধিভুক্ত সাত কলেজ শিক্ষার্থীদের উপস্থিত থাকতে আহ্বান জানানো হচ্ছে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন সাংবাদিকদের বলেন, সাত কলেজের শিক্ষার্থীরা অনেক দিন বিভিন্ন বিষয় নিয়ে আন্দোলন করছে। আমরা তাদের কথা শুনতে চাই। তাদের সমস্যার কথা জানতে চাই। তাদের দাবি যদি উপাচার্য, শিক্ষামন্ত্রী কিংবা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পৌঁছানোর প্রয়োজন হয় সেটি আমরা করব।

আরও পড়ুনঃ  ফটিকছড়ি সংরক্ষিত আসনে এমপি সনি ওমানে গ্রেপ্তার
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *