রাজনীতি

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

সরকারের পদত্যাগ ও সংসদের বিলুপ্তি, নির্বাচন কমিশন পুনর্গঠন, তত্ত্বাবধায় সরকারের অধীন নির্বাচন, খালেদা জিয়ার মুক্তিসহ নানা দাবিতে ঢাকা মহানগরের প্রবেশমুখে শনিবার (২৯ জুলাই) বেলা ১১টায় অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাবেশে বক্তব্য দিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।। ছবি: সংগৃহীত
নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাবেশে বক্তব্য দিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।।

শুক্রবার (২৮ জুলাই) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশে এ ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে তিনি বলেন, বাংলাদেশের পরিবর্তনের মাইলফলক এই মহাসমাবেশ। আমাদের সামনে একটি লক্ষ্য গণতন্ত্রিক বাংলাদেশ ফিরে চাই।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের জনগণের ভোটাধিকার হরণকারী বর্তমান ফ্যাসিবাদী, কর্তৃত্ববাদী সরকারের পদত্যাগ ও বিদ্যমান অবৈধ সংসদের বিলুপ্তি, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন, নির্বাচন কমিশন পুনর্গঠন করে তার অধীনে অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু, অংশগ্রহণমূলক ও বিশ্বাসযোগ্য নির্বাচনের ব্যবস্থা, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, মিথ্যা গায়েবী মামলা প্রত্যাহারের দাবিতে আগামীকাল শনিবার (২৯ জুলাই) ঢাকা মহানগরীর সকল গুরুত্বপূর্ণ প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করা হবে। বেলা ১১টা থেকে বিকেল চারটা পর্যন্ত এ কর্মসূচি চলবে।

আরও পড়ুনঃ  খালেদা জিয়ার শরীর ভালো-খারাপ কোনোটিই বলা যাচ্ছে না: মেডিকেল বোর্ড
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *