আন্তর্জাতিক

আইফোন কিনতে নিজের ৮ মাসের সন্তানকে বিক্রি করলো বাবা-মা

ইনস্টাগ্রামে রিলস বানাতে দরকার আইফোন, আর সেই আইফোনের টাকা জোগাড় করতে নিজের ৮ মাসের শিশুকে বিক্রি করে দিলেন ভারতের এক দম্পতি। এই ঘটনায় শিশুটির মাকে গ্রেপ্তার করেছে পুলিশ এবং বাবা পলাতক রয়েছেন।

টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে, ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার এক দম্পতি আইফোন কিনতে নিজের শিশুটিকে বিক্রি করে দেন। শিশুটির বাবা’র নাম জাদভ ঘোষ এবং মা’র নাম সাথী। এই দম্পতির সাত বছর বয়সী আরেকটি মেয়ে রয়েছে। তাদের ইচ্ছে ছিল পুরো বাংলা জুড়ে ভ্রমণ করার সময় ইনস্টাগ্রামের জন্য রিলস তৈরি করা।

জানা যায়, ঘটনাটি প্রকাশ্যে আসে যখন তাদের প্রতিবেশীরা শিশুটিকে বেশ কয়েকদিন ধরে দেখতে পান না। তাছাড়া আর্থিক অনটনের মধ্যে থাকা এই দম্পতির কাছে আইফোন ১৪ দেখে তারা বেশ অবাক হন, কারণ মোবাইলটির দাম লাখ টাকারও বেশি। পরে প্রতিবেশীরা একত্রিত হয়ে ওই দম্পতিকে শিশুটির কথা জানতে চাইলে, চাপের মুখে পরে শিশুটির মা স্বীকার করেন আইফোন কেনার জন্য তাদের বাচ্চাকে বিক্রি করে দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, দম্পতির বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং যে শিশুটিকে কিনেছিলেন তার বিরুদ্ধেও মানব পাচারের অভিযোগ রয়েছে। এই দম্পতি এর আগে তাদের সাত বছরের মেয়েকেও বিক্রি করার চেষ্টা করেছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুনঃ  ইলন মাস্ককে টপকে বিশ্বের শীর্ষ ধনী জেফ বেজোস
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *