আন্তর্জাতিক

আম্বানি পুত্রের বিয়েতে এক মঞ্চে নাচলেন বলিউডের তিন খান

এবার সব কিছুকে ছাপিয়ে জামনগরে আম্বানি পুত্রের বিয়েv অনুষ্ঠানে এক মঞ্চে ফুটে উঠল তিন খানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহের অনুষ্ঠানে নাচলেন বলিউডের শাহরুখ খান, আমির খান ও সালমান খান। যা এককথায় বিরল দৃশ্য।

তিন খানকে একসঙ্গে প্রায় দেখাই যায় না। তাদের মধ্যে চূড়ান্ত প্রতিযোগিতা রয়েছে বলে শোনা যায়। একে অপরকে প্রতিদ্বন্দ্বী বলেই মনে করেন তারা, এমন গুঞ্জন। তবে সে সবকে পেছনে ফেলে হেসে-মজা করে একে অপরের সঙ্গে নাচে পা মেলালেন শাহরুখ, আমির, সালমানভ তিন খান আবার একে অপরের সিগনেচার পোজ নকলও করলেন!

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বহু প্রতীক্ষিত প্রাক-বিবাহের অনুষ্ঠান নিয়ে গুজরাটের জামনগরে এখন তারার মেলা। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট প্রাক বিবাহের অনুষ্ঠান।
১-৩ তারিখ গুজরাটের জামনগরে রিলায়েন্স গ্রিনস-এ অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহের একাধিক অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। নাচ, গান, কার্নিভালের মজা সবটাই থাকছে তাদের অনুষ্ঠানে। বহু প্রতীক্ষিত এই প্রাক-বিবাহ বাসরের প্রথম সন্ধ্যার মূল আকর্ষণ ছিল রিহানার পারফরম্যান্স। তবে দ্বিতীয় সন্ধ্যায় মঞ্চ কাঁপালেন বলিউডের তারকারা, এবং অবশ্যই তাতে হাজির বলিউডের তিন খান।

সূত্র : নিউজ ১৮।

রেনেসাঁ টাইমস/সিয়াম

আরও পড়ুনঃ  ইসরায়েলি কমান্ড সেন্টারে হামাসের হামলা
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *