শিক্ষাঙ্গন

রুল্যাব’র সভাপতি সাকিব, সাধারণ সম্পাদক বকুল

রাজশাহী ইউনিভার্সিটি ল অ্যাসোসিয়েশন, বগুড়া’র (রুল্যাব) ২০২৪-২৫ মেয়াদের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আইন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম সাকিব সভাপতি ও ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এম এইচ বকুল সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। রোববার (২৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এই কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক মো. মাহফুজুর রহমান।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি কাওসার রকিব (২০১৭-১৮ শিক্ষাবর্ষ), সানজিদা ঢালি (২০১৮-১৯), মারিশা রহমান জিতন (২০১৮-১৯), যুগ্ম-সাধারণ সম্পাদক: মুরশিদ জাহান আশা (২০২০-২১), সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ (২০২০-২১), কোষাধ্যক্ষ আতকিয়া ফারহানা (২০২০-২১) ও শিহাব মিয়া (২০১৮-১৯)।

প্রচার সম্পাদক মাকসুদুল লিমন (২০২২-২৩), সাদিয়া সুলতানা জেরিম (২০২১-২২) ও জোয়াইরা যুহী (২০২১-২২) দপ্তর সম্পাদক মো. শীতল খান (২০২২-২৩), ক্রিড়া সম্পাদক জয় দেবনাথ (২০২২-২৩), অ্যাপ্যায়ন বিষয়ক সম্পাদক আফিয়া (২০২২-২৩) ও মুক্তাজুল হুসেইন (২০২২-২৩)। এছাড়া, কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন ২৫ জন। আরো কয়েকজন সদস্য যুক্ত হবে।

মোঃ নাজমুল হুদা
রাজশাহী বিশ্ববিদ্যালয়

আরও পড়ুনঃ  রাবির ১৪ শিক্ষার্থীকে ডীনস অ্যাওয়ার্ড প্রদান
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *