বাংলাদেশ

বিক্রি হওয়া সন্তান উদ্ধার, মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

মাদারীপুরে বাবা ও দাদির যোগসাজশে বিক্রি হওয়া শিশু আলিফকে ৬ দিনের মাথায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছোট দুধখালী গ্রামের জামাল হাওলাদারের বাড়ি থেকে শিশুটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে ঘুম থেকে উঠে ছেলে আলিফকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন তার মা কাজল বেগম। এসময় স্বামী আলিরাজ সরদারকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। একপর্যায়ে জানা যায়, এক লাখ টাকার বিনিময়ে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের জামাল হাওলাদারের কাছে বিক্রি করে দেয়া হয় ছেলেকে।

পরে শিশুটির মা কালকিনি থানা পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ দ্রুত মাদারীপুর জেলায় অভিযান চালিয়ে আলিফকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরেয়ে দেন। এ ঘটনায় থানা পুলিশ অভিযুক্ত পারুল বেগম, জামাল হোসেন ও নাজমা বেগমকে থানায় নিয়ে আসে।

শিশুর মা কাজল বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমি আগে ধন্যবাদ দেব থানা পুলিকে, তারা আমার বুকের ধনকে আমার কাছে ফিরিয়ে দিয়েছে। আমার স্বামী ও শাশুড়ি মিলে গোপনে আমার সন্তান বিক্রি করে দিয়েছিল। আমি তাদের কঠিন বিচার চাই। অভিযুক্ত বাবা আজগর আলীকে এলাকায় পাওয়া যায়নি।

কালকিনি থানার উপপরিদর্শক ফয়সাল হাসান জানান, শিশুটিকে উদ্ধারের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ  জয়ের সম্পদ বাজেয়াপ্ত করলে কিছু আসে যাবে না: প্রধানমন্ত্রী
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *