রামগঞ্জ

“কলস” প্রতীকেই আস্থা রামগঞ্জ উপজেলার জনসাধারণের

রামগঞ্জে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনগণের সাড়া পেয়ে এগিয়ে যাচ্ছে আমেনা আক্তার বিথী। তার প্রতীক কলস। রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমেনা আক্তার বিথী নির্বাচনীয় গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করে যাচ্ছেন। এতে তিনি ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছেন। জনগণকে সাথে রেখে বিজয়ের মালা নিয়ে ঘরে ফিরবেন বলে তার প্রত্যাশা।

সরোজমিনে ঘুরে দেখা গেছে, প্রতিদিন তিনি গনসংযোগ করছেন। এতে স্থানীয় ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা যাচ্ছে। তাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন এমনটা প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটাররা। রামগঞ্জের উন্নয়ন ও অগ্রগতির জন্য জনগণ তাকে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করতে প্রচেষ্টা করছেন। পারিবারিকভাবে আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে তিনি স্মার্ট বাংলাদেশ গড়তে রামগঞ্জে ব্যাপক ভূমিক রাখবেন বলে সাধারণ মানুষ বিশ্বাস।

জানতে চাইলে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আমেনা আক্তার বিথী বলেন, আমার বাবা বিল্লাল হোসেন রামগঞ্জ উপজেলার ইউপি মেম্বার । তিনি ওয়ার্ডের অর্থায়নে মসজিদ, মাদ্রাসাসহ সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে ব্যাপক ভূমিকা রেখেছেন। দীর্ঘদিন রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বে থেকে নেতাকর্মীদেরকে সুসংগঠিত করেছেন। আমি এ পরিবারের সন্তান হিসেবে জনগণ আমাকে তাদের পছন্দের প্রার্থী হিসেবে ভোট দিয়ে রামগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে সহযোগীতা করবেন।

আমাদের প্রতিনিধি উপজেলায় ঘুরে ঘুরে ভোটারদের থেকে ভালো সাড়া পেয়েছেন এবং মানুষের আস্তার জায়গা খুজে পাচ্ছেন আমেনা আক্তার বিথী’র উপর।

আরও পড়ুনঃ  সাঈদীকে নিয়ে পোস্ট করায় রামগঞ্জে ছাত্রলীগ নেতা বহিস্কার
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *