বাংলাদেশ

মানুষ এখন হেলিকপ্টারে গ্রামে যায়: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, এখন আর পুরাতন কাপড় বিক্রি হয় না। ক্রেতাও পাওয়া যায় না। গ্রামেও কোন কুঁড়েঘর দেখতে পাওয়া যায় না। এখন লাল সবুজের ঘর আপনাদের চোখে পড়বে। মানুষ এখন রাজধানী থেকে গ্রামে হেলিকপ্টারে যান। এগুলো আওয়ামী লীগ সরকারের অর্জন।

আজ শনিবার (২৬ আগস্ট) সকালে ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধু জাদুঘর প্রাঙ্গণে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যদের স্মরণে এক শোক সভা তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেছেন, দেশের কোথাও কোনও ফকিরকে যদি পান্তা ভাত খেতে দেওয়া হয়, তখন তারা খেতে চায় না। উল্টো ইংরেজি শোনায়, বলে আমার তো গ্যাস্ট্রিকের সমস্যা আছে। আমি পান্তা ভাত খাইতে পারি না।

তিনি বলেন, শেখ হাসিনা অন্ন-বস্ত্র ও সার্বজনীন শিক্ষার জন্য বিনা পয়সা বই ও লেখাপড়ার ব্যবস্থা করেছেন। দেশকে আরও উন্নত পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য অবিরাম কাজ করছেন। জাতির পিতার অসমাপ্ত স্বপ্নকে তার কন্যা শেখ হাসিনা একে একে বাস্তবায়ন করছেন।

আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অ্যাম্বাসেডর মোহাম্মদ জমিরের সভাপতিত্বে শোক সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশে নিযুক্ত ইইউ, আমেরিকান, কানাডা, চীন, অস্ট্রেলিয়ান, নেপাল, ভিয়েতনাম, কসোভো, আর্জেন্টিনা, জার্মানি, ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও প্রতিনিধিরা। এছাড়াও দলের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।


রেনেসাঁ টাইমস/সিয়াম

আরও পড়ুনঃ  দেবরের ছুরিকাঘাতে ভাবী নিহত
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *