বাংলাদেশ

ভারতীয় নারী ও তার বাংলাদেশি স্বামী গ্রেপ্তার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রেমের টানে ভারত থেকে পালিয়ে এসে বিয়ে করা ভারতীয় নারী নার্গিসা বেগম (৩০) ও তার বাংলাদেশি স্বামী জুয়েল সরকারকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১ আগস্ট) সকালে উপজেলার বালসাবাড়ী গ্রামের চাঁদপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জের সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) অমৃত সূত্রধর।

তিনি বলেন, নার্গিসার সাবেক স্বামী মীর ফজলুর রহমানের করা প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলায় এই দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে।

নার্গিসার বিরুদ্ধে ভারতীয় স্বামী মীর ফজলুর রহমানের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রেখেই বাংলাদেশের প্রেমিক জুয়েল রানাকে বিয়ে করার অভিযোগ রয়েছে। এছাড়াও তার ভারতীয় স্বামীর নিকট থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে পালিয়ে আসার অভিযোগে মামলা রয়েছে।

নার্গিসার সাবেক স্বামী মীর ফজলুর রহমান বলেন, আমার স্ত্রী নার্গিসা বেগম এক বছর আগে আমার সঙ্গে বিয়ে হয়। গত ১ জুন সে আমাকে ফেলে প্রেমিক জুয়েল সরকারের সঙ্গে পালিয়ে যায়। এরপর আমি তাকে ফিরে পেতে ভারত থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছুটে আসি। তবে সে যেতে রাজি না হওয়ায় আমি ভারতে ফিরে যাই।

তিনি আরও বলেন, এরপর আমি তার বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলা দায়ের করি। পুলিশ মামলার তদন্ত করে আজ তাদের গ্রেপ্তার করেছে।

উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, প্রতারণা ও অর্থ আত্মসাৎ মামলার তদন্ত করে আমরা তাদের গ্রেপ্তার করেছি। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুনঃ  প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, পুরস্কার বিজয়ী নম্বর দেখে নিন
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *