বাংলাদেশলক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় সাবেক এমপি নিহত

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় জাতীয় পার্টির (জাপা) সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যাহ (৭৬) নিহত হয়েছেন। বুধবার (২৩ আগস্ট) বিকেল ৩টার দিকে জেলা শহরের আলিয়া মাদরাসার সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন রেনেসাঁ টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহাম্মদ উল্যাহর বড় ছেলে রাকিব হোসেনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ বিকেল ৩টার দিকে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় মোহাম্মদ উল্যাহ সড়কের পাশে ছিটকে পড়েন। পরে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হয়।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. জহুরুল ইসলাম রনি রেনেসাঁ টাইমসকে বলেন, হাসপাতালে আনার আগেই মোহাম্মদ উল্যাহ মারা গেছেন। তার স্বজনরা মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ওসি মোসলেহ উদ্দিন রেনেসাঁ টাইমসকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। স্বজনরা নিহতের মরদেহ হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে গেছেন। মোটরসাইকেলের চালককে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, মোহাম্মদ উল্যাহ ১৯৮৬ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ছিলেন। এছাড়া তিনি লক্ষ্মীপুর পৌরসভার প্রথম চেয়ারম্যান ছিলেন। মোহাম্মদ উল্যাহ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি। সবশেষ তিনি জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন। গত শনিবার (১৯ আগস্ট) তার সভাপতিত্বে জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়। তিনি জেলা কমিটির সভাপতি প্রার্থী ছিলেন।


রেনেসাঁ টাইমস/সিয়াম

আরও পড়ুনঃ  ‌পি‌পিএম পদক পে‌লেন বা‌কেরগঞ্জ সা‌র্কেল এএস‌পি ফরহাদ
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *