রাজনীতি

আওয়ামী লীগ গণতন্ত্রকে লাইফ সাপোর্টে পাঠিয়েছে : ডা. ইরান

প্রেস বিজ্ঞপ্তি-১৫ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার,
আওয়ামী গণতন্ত্রে বিশ্বাস করে না মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামীলীগের মুখে গণতন্ত্র কাজে বাকশাল। শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনার মুখোশ পরে ফ্যাসিবাদ কায়েম করে দেশের নির্বাচন ব্যবস্থা আইসিইউতে আর গণতন্ত্র লাইফ সাপোর্টে পাঠিয়েছে। দেশের গনতন্ত্র ও ভোটাধিকার হরনের জন্য একমাত্র দায়ী আওয়ামী লীগ। শেখ হাসিনার অধীনে নির্বাচন অতীতে সুষ্ঠু হয়নি, আগামীতেও হবে না। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া দ্বাদশ জাতীয় নির্বাচন দেশপ্রেমিক রাজনৈতিক দল ও জনগন মেনে নেবে না।

তিনি আজ (শুক্রবার) দুপুরে নয়াপল্টন দলীয় কার্যালয়ে আন্তর্জাতিক গণতন্ত্র দিবসে বাংলাদেশ লেবার পার্টি ঢাকা মহানগর আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন করতে ভয় পায় মন্তব্য ডাঃ ইরান বলেন, বিগত ১৫ বছরে কিছু ইট-পাথরের স্থাপনা ছাড়া সরকারের কোন অর্জন নাই। এসব ইট-পাথরের অবকাঠামো নির্মাণের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। তারা গনতন্ত্র ও ভোটাধিকার হরন করে মুক্তিযুদ্ধের চেতনায় কুঠারাঘাত করেছে। সকল রাষ্ট্রীয় সাংবিধানিক প্রতিষ্ঠান গুলোকে দলীয়করন করে আজ্ঞাবহ দলদাস প্রতিষ্ঠানে পরিনত করেছে। তাই দেশপ্রেমিক রাজনৈতিক শক্তির ঐক্যের মাধ্যমে রক্তে কেনা বাংলাদেশের মর্যাদা ও স্বাধীনতা সার্বভৌমত্ব অটুট রাখতে হবে।

আরও পড়ুনঃ সরকার ড. ইউনুসের বিরুদ্ধে প্রতিহিংসার দাবানল জ্বালিয়েছে: ডা. ইরান

মহানগর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মানবাধিকার সংরক্ষন সংস্থার চেয়ারম্যান এডভোকেট জহুরা খাতুন জুঁই, ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, এডভোকেট আমিনুল ইসলাম রাজু, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব আবদুর রহমান খোকন, মুফতি তরিকুল ইসলাম সাদী, সাংগঠনিক সম্পাদক মেজবাউল ইসলাম, প্রচার সম্পাদক মনির হোসেন, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, কেন্দ্রূীয় সদস্য মাওলানা জাকির হোসেন, নগর যুগ্ম-সম্পাদক ইমরান হোসেন, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান প্রমুখ।

আরও পড়ুনঃ  ইডেন কলেজ নেত্রী রিভাকে মারধর
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *