রাজনীতি

৭০ ভাগ মানুষ আ.লীগকে ভোট দিতে আগ্রহী: কাদের

শান্তিপূর্ণ নির্বাচন হলে দেশের ৭০ ভাগ মানুষ শেখ হাসিনাকে ভোট দিতে আগ্রহী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মঙ্গলবার দুপুরে রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশস্থল পরিদর্শনে শেষে তিনি সংবাদিকদের একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে যে উন্নয়ন হয়েছে যত প্রোপাগান্ডা হোক, বিষোদগার করুক, আন্দোলনের নামে যতই বিশৃঙ্খলা করুক, ষড়যন্ত্র করুক শান্তিপূর্ণ নির্বাচন হলে রংপুর সহ দেশের ৭০ ভাগ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে আছে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমরা অস্ত্রবাজী করে ক্ষমতায় আসিনি, কাজেই আমরা অস্ত্রের ওপর নির্ভরশীল নই। আমরা আগুন সন্ত্রাসে বিশ্বাস করিনা। আমাদের শক্তি এ দেশের জনগণ।’

প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত রংপুরপ্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত রংপুর নির্বাচনকে সামনে রেখে উত্তরের জেলা রংপুর সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী বুধবার নগরীর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের এক জনসভায় বক্তব্য দেবেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘উত্তরবঙ্গকে ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল তাঁর স্বপ্নের গল্প শোনাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে রংপুরের আনাচে কানাচে ইউনিয়ন ওয়ার্ড পর্যন্ত সাড়া জেগেছে তাতে মনে হয় এই সমাবেশ মহাসমাবেশে রুপ নিবে, এই জনসমুদ্র মহাসমুদ্রে রুপ নিবে। এবং রংপুরের স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ হবে আগামীকাল।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘সম্মেলন আমাদের প্রোগ্রামের উদ্দেশ্য। ডিসেম্বরকে সামনে রেখে আগামী নির্বাচন পর্যন্ত এই মুক্তিযুদ্ধের বাংলাদেশকে, স্বাধীনতার আদর্শের বাংলাদেশকে, বঙ্গবন্ধুর বাংলাদেশকে, জয় বাংলার বাংলাদেশকে, আমরা দুর্বৃত্ত, অত্যাচারী, সেই অর্থ পাচারকারী, সাম্প্রদায়িক অপশক্তি জঙ্গিবাদী অপশক্তি এদের হাতে আমাদের মাতৃভূমিকে তুলে দিতে পারি না। এটাই আমাদের শপথ।

এর আগে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশস্থল রংপুর জিলা স্কুল মাঠ পরিদর্শন করেন ওবায়দুল কাদের।

আরও পড়ুনঃ  বাইডেনকে শেখ হাসিনার চিঠি
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *