আন্তর্জাতিক

দক্ষিণ আফ্রিকায় স্ত্রীসহ নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকায় অন্তঃসত্ত্বা স্ত্রীসহ প্রবাসী ব্যবসায়ী মহিন উদ্দিনকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রবিবার (০৩ মার্চ) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে জোহানেসবার্গের জু-লিস স্ট্রিটে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালীর সেনবাগের অর্জুনতলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামের ইসলাম পাটোয়ারী বাড়ির মো.হোসেন ভূঞার ছেলে মোহাম্মদ মহিন উদ্দিন (৩২) ও তার স্ত্রী রুনা আক্তার (২২)। নিহত রুনা একই উপজেলার কেশারপাড় ইউনিয়নেরে জমাদার বাড়ির মো. লিটনের মেয়ে। এ ঘটনায় দম্পতির সঙ্গে থাকা দুই শিশুসন্তান প্রাণে বেঁচে যায়।

এসব তথ্য নিশ্চিত করেন অর্জুনতলা ইউনিয়ন পরিষদের ৪নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) আব্দুর জব্বার। তিনি বলেন, রবিবার সন্ধ্যার দিকে অস্ত্রধারী সন্ত্রাসীরা আফ্রিকার জোহানের্সবাগ স্ট্রেটে মহিন ও তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে গুলি করে। ওই সময় তারা ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। তখন ভাগ্যক্রমে তাদের সাথে থাকা তাদের দুই সন্তান বেঁচে যায়। প্রাথমিকভাবে এর থেকে বেশি কিছু আমরা এখনো জানতে পারেনি। ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে।
নিহতের ছোট ভাই মো.মফিজ ভূঞা বলেন, জীবিকার সন্ধানে আমার বড় ভাই মহিন ২০০৮ সালে প্রথম দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। এরপর ছয় বছর আগে তার স্ত্রীকে নিয়ে যায়। আমার ভাবি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিল। সন্ত্রাসীরা ভাবিসহ আমার বড় ভাইকে গুলি করে হত্যা করেছে।

রেনেসাঁ টাইমস/সিয়াম

আরও পড়ুনঃ  ইউক্রেন যুদ্ধ নিয়ে যে ফোনালাপ ফাঁসে বিপাকে ব্রিটেন
Show More

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *