প্রচ্ছদ

তালাবদ্ধ মরিয়ম-নূরের দায়িত্ব নেবেন পরীমনি

মাতৃহারা দুই অবুঝ শিশু মরিয়ম-নূর। জীবনের পুরো সময় কাটাতে হয় তাদের তালাবদ্ধ ঘরেই। বরিশালের সে অসহায় শিশুর দায়িত্ব নিবেন এবার ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি।
নিশ্চয়ই, এখানে একটি সংশোধিত সংস্করণ দেওয়া হল:

**দুই শিশু সন্তানের বাবা রিকশা চালিয়ে সন্তানদের লালন পালন করছেন**

বরিশাল শহরের বাসিন্দা রনি সিকদার ফিরোজ একজন রিকশা চালক। তিনি দুটি শিশু সন্তানের বাবা। তার স্ত্রী ২০২১ সালে আত্মহত্যা করেন। এরপর থেকে তিনি একাই সন্তানদের লালন পালন করছেন।

ফিরোজ জানান, তিনি সকালে সন্তানদের একটি ঘরে তালাবদ্ধ করে রিকশা চালাতে যান। সন্তানদের খাওয়া-দাওয়া ও ঘুমের ব্যবস্থা করে তিনি চলে যান। সন্তানদের জন্য খাবার ও টাকার টাকা তিনি রিকশা চালিয়েই জোগাড় করেন।

ফিরোজ বলেন, তিনি খুব কষ্টে আছেন। কিন্তু সন্তানদের জন্য তিনি কিছুই করতে পারেন না। তিনি চান যে তার সন্তানরা ভালোভাবে বেড়ে উঠুক।

ফিরোজকে সাহায্য করার জন্য স্থানীয়রা এগিয়ে এসেছেন। তারা তাকে খাবার, টাকা ও অন্যান্য জিনিসপত্র দিয়েছেন। তারা তাকে একটি নতুন ঘরও দিয়েছেন।

ফিরোজ স্থানীয়দের কাছে কৃতজ্ঞ। তিনি বলেন, তাদের সাহায্যে তিনি সন্তানদের লালন পালন করতে পারছেন। তিনি তাদের জন্য সবসময় কৃতজ্ঞ থাকবেন।

ফিরোজ একজন সাহসী মানুষ। তিনি একা দুটি শিশু সন্তানের লালন পালন করছেন। তিনি আমাদের জন্য অনুপ্রেরণা। আমরা তার জন্য দোয়া করি যে তিনি সবসময় সুস্থ ও ভালো থাকুন।

আরও পড়ুনঃ  আওয়ামী লীগ সরকারের ইন্টারনেট দিয়ে বিএনপি ডিজিটাল অপপ্রচার চালাচ্ছে: তথ্যমন্ত্রী
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *