বিনোদনভাইরাল

আম্বানিপুত্রের সাতপাকের আগেই শেষ ১০০০ কোটি!

এশিয়া তথা বিশ্বের অন্যত ধনীর তালিকায় রয়েছেন মুকেশ আম্বানি। তাই তার ছেলের বিয়ে মানে তো ধুন্ধুমার কাণ্ড হবেই। সাত বছরের প্রেমের পর রাধিকা মার্চেন্টের সাথে ঘাঁটছড়া বাঁধতে চলেছেন অনন্ত আম্বানি।

১ মার্চ থেকে শুরু হয় তাদের বিয়ের প্রাক-অনুষ্ঠান, রবিবার সেই অনুষ্ঠানের পর্দাও নেমেছে।

গুজরাটের জামনগরে সেই প্রি-ওয়েডিং অনুষ্ঠানে গেয়েছেন-নেচেছেন মার্কিন পপ গায়িকা রিহানা। বলিউডের সেরা সব তারকা আর বিশ্বের নামকরা ধনী সবাই হাজির ছিলেন এই অনুষ্ঠানে। আর এমন আয়োজনে এক নয়া রেকর্ড গড়ছেন মুকেশ। ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে হতে চলেছে অনন্ত-রাধিকার বিয়ে।
ভারতীয় সংবাদমাধ্যমের খবর মতে অনন্ত-রাধিকার তিন দিনের প্রাক-বিয়ের অনুষ্ঠানে খরচ হচ্ছে এক হাজার কোটি রুপি। এর সঙ্গে যুক্ত হবে বিয়ের মূল অনুষ্ঠানের খরচ। ফলে এটাই ভারতের সবচেয়ে ব্যয়বহুল বিয়ের তকমা পাচ্ছে। অবশ্য এর আগেও এই রেকর্ড আম্বানি পরিবারেরই ছিল। ২০১৮ সালে মেয়ে ইশার বিয়েতে ৭০০ কোটি রুপি খরচ করেন মুকেশ আম্বানি। বিয়েতে ৯০ কোটি রুপির লেহেঙ্গা পরে বিশ্বরেকর্ড গড়েন ইশা।

সূত্র জানিয়েছে, অনন্ত-রাধিকার বিয়ের প্রাক-অনুষ্ঠানে বিপুল খাওয়া-দাওয়ার আয়োজন রয়েছে। আনা হয়েছিল ফাইভ স্টার হোটেলের ৬৫ জন শেফ, যারা পরিবেশন করেছেন আড়াই হাজার পদ। ডিনারে ছিল ২২৫ পদ। আবার মধ্যরাতে খিদে পেলেও অতিথিরা ৮৫ ধরনের খাবার পেয়েছেন।

রেনেসাঁ টাইমস/সিয়াম

আরও পড়ুনঃ  "মুজিব একটি জাতির রুপকার"
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *